অপরাধপাথরঘাটাবরগুনা জেলাসারাদেশ

পাথরঘাটায় বিষখালী নদীর মোহনা থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার।

বরগুনার পাথরঘাটার লালদিয়ার চরসংলগ্ন বিষখালী-বলেশ্বর নদের মোহনা থেকে ২১টি আগ্নেয়াস্ত্র ও ১০টি রামদা জব্দ করেছে পাথরঘাটা কোস্টগার্ড।
সোমবার দিবাগত রাত ৩টার দিকে ইঞ্জিনচালিত একটি ট্রলারের ককশিট থেকে ওই অস্ত্র উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি কোস্টগার্ড সদস্যরা।

পাথরঘাটা কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান জানান, সুন্দরবনসহ পাথরঘাটা উপকূলীয় এলাকার নদীতে ডাকাতি করার উদ্দেশ্যে , বিপুল পরিমাণ অস্ত্র মজুত করা হচ্ছে।এমন সংবাদের ভিত্তিতে বলেশ্বর ও বিষখালী নদীর মোহনায় অবস্থান নেন কোস্টগার্ড সদস্যরা।

কোস্টগার্ডের অবস্থান টের পেয়ে লালদিয়ার চরে একটি ট্রলার রেখে পালিয়ে যান দুর্বৃত্তরা। পরে ওই ট্রলার তল্লাশি করে ৭টি দেশীয় পিস্তল, ১৪টি একনলা পাইপগান ও ১০টি রামদা জব্দ করা হয়।

কোস্টগার্ডের ওই কর্মকর্তা আরও বলেন, কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ইঞ্জিনচালিত ওই নৌকায় থাকা লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে, একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিতে সংঘবদ্ধ হচ্ছিল। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোহাম্মদ সাঈদ ঘটনাটি এখনো জানেন না জানিয়ে সকালে প্রথম আলোকে বলেন, ‘কোস্টগার্ডের পক্ষ থেকে আমাদের কিছু জানানো হয়নি। তবে এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button