অন্যান্যক্যাম্পাস নিউজপাবলিক বিশ্ববিদ্যালয়বিনোদনসারাদেশ

‘পাবলিকিয়ান ট্যালেন্ট প্রতিযোগিতা’ সিজন-১ এর ফলাফল প্রকাশিত!

প্রকাশিত হলো স্বপ্নছায়া ফাউন্ডেশন প্রেজেন্ট”পাবলিকিয়ান ট্যালেন্ট প্রতিযোগিতা” সিজন-১ এর ফলাফল।ফেসবুক ভিত্তিক বাংলাদেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জনপ্রিয় গ্রুপ ‘পাবলিকিয়ান পরিবার’ এর আয়োজনে গত ৩/০৯/২০২০ থেকে ১৭/০৯/২০২০ পর্যন্ত এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।যেখানে সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহনের সুযোগ পান।

­

প্রতিযোগিতা মোট ৮ টি ক্যাটাগরি রাখা হয় এবং ৮ ক্যাটাগরি থেকে ২২ জন কে বিজয়ী ঘোষণা করা হয়।

  • আর্ট ক‍্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছেন আবু জার গিফারী(সেশনঃ২০১৯-২০,হাবিপ্রবি), দ্বিতীয় স্থান অর্জন করেছেন জান্নাতুল ফেরদৌস মিম(সেশনঃ২০১৬-১৭,জবি), তৃতীয় স্থান অর্জন করেছেন খাইরুন নাহার মীম(সেশনঃ২০১৬-১৭,জবি) এবং চতুর্থ স্থান অর্জন করেছেন অনুপ সরকার(সেশনঃ২০১৫-১৬,ঢাবি)।
  • গান ক‍্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছেন মাহবুবা শারমিন(সেশনঃ২০১৬-১৭,নোবিপ্রবি), দ্বিতীয় স্থান অর্জন করেছেন রওশন জাহান সৌরভী(সেশনঃ২০১৮-১৯,খুবি) এবং তৃতীয় স্থান অর্জন করেছেন নিশাত নিগার নিশি(সেশনঃ২০১৪-১৫,জাককানইবি)।
  • নাচ ক‍্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছেন
    ইশতিয়াক আহমেদ আল মাহাদি(সেশনঃ২০১৬-১৭,শাবিপ্রবি), ২য় স্থান অর্জন করেছেন জয়িতা কর(সেশনঃ২০১৬-১৭,জবি) এবং তৃতীয় স্থান অর্জন করেছেন আশরাফুল খান(সেশন-২০১৯-২০,পাবিপ্রবি)
  • আবৃত্তি ক‍্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছেন তানজিনা তাবাচ্ছুম (সেশনঃ২০১৮-১৯,নোবিপ্রবি), দ্বিতীয় স্থান অর্জন করেছেন এসকে ফয়সাল আহমেদ(সেশনঃ২০১৬-১৭,নোবিপ্রবি), তৃতীয় স্থান অর্জন করেছেন রিহানুর জান্নাত রিয়া(সেশনঃ২০১৯-২০,পবিপ্রবি)।
    • ছোটগল্প ক‍্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছেন মোঃ মজিদুল ইসলাম(সেশনঃ২০১৯-২০,ইবি) এবং দ্বিতীয় স্থান অর্জন করেছেন মোঃ আল-আমিন শাহরিয়ার(সেশনঃ২০১৯-২০,রাবি)
  • অভিনয় ক‍্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছেন শায়লা সুলতানা
    (সেশনঃ২০১৮-২০১৯,জবি) এবং২য় স্থান অর্জন করেছেন আরমান হাবীব(সেশনঃ২০১৯-২০২০,বাকৃবি)।
  • কবিতা ক‍্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছেন মেহরাব হোসেন সৈকত(সেশনঃ২০১৯-২০,রাবি) এবং দ্বিতীয় স্থান অর্জন করেছেন তাজুল ইসলাম তাজ(সেশনঃ২০১৬-১৭,জাবি)।
  • অন‍্যান‍্য ক‍্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছেন নাহিদুল ইসলাম(সেশনঃ২০১৮-১৯,ঢাবি), দ্বিতীয় স্থান অর্জন করেছেন বুলবুল মাহমুদ(সেশনঃ২০১৬-১৭,রাবি) এবং তৃতীয় স্থান অর্জন করেছেন নিশাত তাসনিম(সেশনঃ২০১৯-২০,রাবি)।

উল্লেখ্য “পাবলিকিয়ান পরিবার”  গ্রুপের ফাউন্ডার মোঃ রফিকুল ইসলাম এবং এডমিন প্যানেলের মোঃ রায়হান, নাইমুর রহমান,আশরাফুল ইসলাম, সানজিদা রহমান,অন্বেষা অনু, সৌরভ, জামির হোসাইন সহ  সকলে জানিয়েছেন যে,”তারা উপযুক্ত স্পন্সর নিয়ে শীগ্রই সিজন-২ শুরু করতে যাচ্ছে”।

এই প্রতিযোগিতার বিজয়ীদের পাবলিকিয়ান পরিবারের পক্ষ থেকে এবং স্বপ্নছায়া ফাউন্ডেশন এর সার্বিক সহযোগিতায় গিফ্ট এবং সার্টিফিকেট কুরিয়ার মাধ্যমে প্রদান করা হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button